ErrorException Message: Argument 2 passed to WP_Translation_Controller::load_file() must be of the type string, null given, called in /home/bengalis/public_html/wp-includes/l10n.php on line 838
https://www.bengalisarcasm.com/wp-content/plugins/dmca-badge/libraries/sidecar/classes/ গাঁজা চাষ করেন পটুয়াখালীর যুবলীগ নেতা!

গাঁজা চাষ করেন পটুয়াখালীর যুবলীগ নেতা!

পটুয়াখালীর  বাউফলে উপজেলায় গাঁজা গাছ চাষের অভিযোগে শাহ আলম হাওলাদার(৪৮) নামে এক যুবলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দুপুরে শাহ আলম হাওলাদারকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

এর আগে মঙ্গলবার রাতে উপজেলার কেশবপুর ইউপির ১নং ওয়ার্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার শাহ আলম হাওলাদার কেশবপুর গ্রামের বাসিন্দা মৃত মোখলেসুর রহমান হাওলাদারের ছেলে।

বাউফল থানার পুলিশ কর্মকর্তা ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন,গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে উপজেলার কেশবপুর থেকে ইউপির ১নং ওয়ার্ড যুবলীগ সভাপতি শাহ আলম হাওলাদারকে গ্রেফতার করা হয়েছে।

ছবি:jagonews24.com

এলাকার লোকজনের কাছে জানা যায়, তিনি দীর্ঘদিন ধরে ওষুধি গাছের কথা বলে গাঁজা চাষ করেছেন।এলাকার তরুনদের শাহ আলম হাওলাদার এই গাছ চাষে উদ্ধুদ্ধ করেছেন। তিনি বাড়ি বাড়ি গিয়ে গাঁজা গাছের চারা বিনামূল্য বিতরণ করেছেন। গাঁজা গাছকে মহাওষুধি গাছ রূপে আখ্যা দিয়ে তিনি এই গাছের পরিচর্যার কথাও বলতেন।

এ বিষয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা হয়েছে।বুধবার শাহ আলম হাওলাদারকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।

সূত্রঃ jagonews24.com

You may also like...

Leave a Reply