এভেরঞ্জার’স এন্ড গেমের টিকেট না পেয়ে মার্ভেল স্টুডিওতে ভাঙচুর চালালো মিরপুরবাসীরা!

null

মার্ভেল ফ্যানদের অপেক্ষার প্রহর কেটে এভেঞ্জারস শেষ পর্ব “এন্ড গেইম” বাংলাদেশ সহ পৃথিবীর অনেক দেশে মুক্তি পাবে এপ্রিলের ২৬ তারিখ! আর এই টিকেট বিক্রি আজ থেকে শুরু করেছে প্রদর্শনকারীরা।

এভেঞ্জারাস পাগলা ফ্যানরা সকাল থেকে টিকিট কেনার জন্যে লাইনে দাঁড়িয়েছিলেন। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ভাইরাল হওয়া ভিডিও দেখা যায় টিকেটের জন্যে লম্ফ ঝম্প করে দৌড় ঝাপ করছে।

চল্লিশ সেকেন্ডের এই ভিডিওতে দেখা যায় হাফ-প্যান্ট,ফুল প্যান্ট পড়ে মানুষ উরকি পারকি দলবেধে দৌড়াচ্ছে। সবার চোখে মুখে টিকেটের জন্যে প্রবল তৃষনা!

উৎসাহী কেউ রাত তিনটা থেকে অপেক্ষা করেছেন টিকেট নামক সোনার হরিনের। আবার কেউ কেউ বিছানা বালিশ নিয়ে দুইদিন ধরে বসুন্ধরার সামনে নাক মুখ গুজে পড়ে রয়েছে শুধু একটা টিকেটের আশায়। কিন্তু তবুও মিলে নি আকাঙ্ক্ষিত সেই টিকেট।

সদূর মিরপুর থেকে বালু, জ্যাম, আর তীব্র গরম ঠেলে আসা মানুষের মুখে শুধুই ছিল হতাশা। মিরপুরবাসীরা সব সহ্য করছে শুধুই একটা টিকেটের জন্যে তবুও টিকেট নামক সোনার হরিনের দেখা মিলে নি। কেউ কেউ ফিরে গেছেন একবারে শূন্য হাতে। আবার কেউ কেউ করেছেন আমরণ অনশন। টিকেট না নিয়ে বাড়ি যাবো না এ টাইপ শ্লোগানে রাজপথ কাপিয়ে বেড়িয়েছে তারা।

তবুও টিকেট না পেয়ে নিজেদের রাগ কন্ট্রোল করতে পারে নি মিরপুরবাসীরা। বিমান ভাড়া করে তারা মিরপুর থেকে আমেরিকা গিয়ে ভাঙচুর চালিয়ে এসেছে খোদ মার্বেল স্টুডিওতেই।মার্ভেলের প্রধান হেডকুয়ারটাস ভিস্তা স্ট্রিট ক্যালিফোর্নিয়া, আমেরিকা এই ঘটনা ঘটেছে আমেরিকান স্থানীয় সময় বিকেল তিনটা।

তারা একটু বুদ্ধি করে সিসিটিভি ক্যামেরাও ভেঙে এসেছে যাতে আর কেউ সনাক্ত করতে না পারে চেহারা।যারা বিমানে যেতে পারে নি তারা বাংলাদেশে বসে টিকেট না পাওয়ার দু:খে তাদের ওয়েব সাইট হ্যাক করে নিয়েছে প্রতিশোধ।

মিরপুরবাসীদের এমন কর্মকান্ডে অবাক মার্ভেলের প্রেসিডেন্ট কেভিন ফ্রিজ। তিনি জানান মার্ভেল ফ্যানদের এমন পাগলামো তারা জীবনেও প্রত্যাশা করেন নি।তারা এই ঘটনায় অতি ক্ষুব্ধ ও বিস্মিত।

তিনি আরো হুমকি দিয়ে বলেন, ভবিষ্যৎ মার্ভেল তাদের সকল সিনেমা বাংলাদেশে মুক্তি দেওয়া থেকে বিরত থাকবে।এটাই তাদের জন্যে উপযুক্ত শাস্তি।

তবে মিরপুরবাসীরা এই ঘটনা অস্বীকার করেছে।তারা টিকেট দিতে ব্যার্থ হওয়ায় মার্ভেলের প্রেসিডেন্টের পদত্যাগ দাবি করে।

You may also like...