ErrorException Message: Argument 2 passed to WP_Translation_Controller::load_file() must be of the type string, null given, called in /home/bengalis/public_html/wp-includes/l10n.php on line 838
https://www.bengalisarcasm.com/wp-content/plugins/dmca-badge/libraries/sidecar/classes/ ওয়াসার পানি ছুড়ে দেওয়ার ভয় দেখিয়ে টাকা পয়সা লুট করে কেটে পড়ল ছিনতাইকারী!

ওয়াসার পানি ছুড়ে দেওয়ার ভয় দেখিয়ে টাকা পয়সা লুট করে কেটে পড়ল ছিনতাইকারী!

দুর্নীতিবিরোধী সংগঠন ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) থেকে প্রকাশিত গবেষণা প্রতিবেদনটি প্রত্যাখ্যান করেছে ঢাকা ওয়াসা। আজ শনিবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে সংবাদ সম্মেলনে করে এই প্রত্যাখ্যানের ঘোষণা দেয় ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) তাকসিম এ খান। তিনি বলেন, ওয়াসার পানি শতভাগ সুপেয়।

– প্রথম আলো

আর এদিকে রসিক বাঙালি এক কাঠি সরেস। এই সুপেয় পানি নিয়ে তারা সরাসরি চলে এসেছে ওয়াসা ভবনে। রাজধানীর জুরাইন বাসী ওয়াসার এমডির জন্যে পানি দিয়ে শরবত বানিয়ে খাওয়াতে উৎসুক জনতা। কিন্তু এমডি সাহেব এই এই শরবত খেতে নারাজ।

এইদিকে এমডি সাহেবের শরবত না খাওয়াকে কেন্দ্র করে জনমনে দেখা দিয়েছে ওয়াসার পানি ভীতি। এতোদিন স্বাছন্দ্যে এই অপরিষ্কার, নোংরা, দুর্গন্ধযুক্ত পানি ব্যবহার করলেও এখন আর কেউ এই পানি ছুতেও চাচ্ছেন না। ভয়ে ধারে কাছেও ঘেষতে চাচ্ছেন না কেউ কেউ।আর এক শ্রেণীর কুচক্রিমহল এই সুযোগকে কাজে লাগাচ্ছে।

দুষ্টু মানুষেরা ছিনতাই করার জন্যে এখন আগ্নেয়াস্ত্র, ক্ষুর,ছুড়ির বদলে ব্যবহার করছে ওয়াসার পানি। একজন ভুক্তভোগী জানান, ছিনতাইকারী বোতলে করে ওয়াসার পানি খাইয়ে দেবার ভয় দেখিয়ে তার সর্বস্ব লুট করে পালিয়ে যায়।

ছিনতাইকারী আরো বলে,‘লগে যা আছে বাইর কর নাইলে কিন্তু ওয়াসার পানি ছিটায়া দিমু।মু হা হা… ’

ভুক্তভোগী মানিব্যাগ মোবাইল ফোন ক্রেডিট কার্ড দিয়ে কোন মতে প্রাণে পালিয়ে আসে। থানায় সাধারন ডায়েরি করা হলে পুলিশ জানায় অতি দ্রুতই অপরাধীদের আইনের আওতায় এনে উপযুক্ত বিচার করা হবে।

You may also like...