প্রেমিকা জানিয়েছিলেন আজ হাগ ডে তাই মূর্খ প্রেমিক নিজের হাগু পলিথিনে নিয়ে উপস্থিত প্রেমিকার বাসায়!

 

‘হাগ’ অর্থ জড়িয়ে ধরা এটার মানে জানতো না অল্পশিক্ষিত প্রেমিক রাকিব। সে ভেবেছে হাগ মানে ‘হাগু’ যাকে সোজা বাংলায় বলে ‘গু’। আজ হাগ ডে মানে আজ প্রেমিকাকে গু গিফট করতে হবে। আর এতেই হয়েছে যত বিপত্তি।

ভালোবাসার সপ্তাহ শুরু হয়েছে ফেব্রুয়ারির ৭ তারিখ থেকে, যা শেষ হবে ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসের মাধ্যমে। ভালোবাসা সপ্তাহে ৭ ফেব্রুয়ারি রোজ ডে, ৮ ফেব্রুয়ারি প্রোপোজ ডে, ৯ ফেব্রুয়ারি চকলেট ডে, ১০ ফেব্রুয়ারি টেডি ডে, ১১ ফেব্রুয়ারি প্রমিজ ডে পেরিয়ে আজ ১২ ফেব্রুয়ারি হলো ‘হাগ ডে’।

একটু আলিঙ্গন মুহূর্তেই কারো মন ভালো করে দিতে পারে। ভালোবাসা সপ্তাহে আজ প্রিয়জনকে আলিঙ্গনের দিন।আপনার ছোঁয়াই বুঝিয়ে দেবে প্রেমের প্রতি আপনি কতটা বিশ্বস্ত। প্রিয়জনকে আপনার জড়ানোর কায়দাই বুঝিয়ে দেবে আপনি তাকে কতটা ভালোবাসেন এবং তাকে আপনি সমস্ত বিপদের থেকে কতটা আগলে আগলে রাখেন।একটুখানি জড়িয়ে ধরা আপনাকে মানসিক প্রশান্তি দেবে অনেকখানি। প্রেমিক-প্রেমিকা-ই শুধু নয়, প্রিয় নিকটজনকে জড়িয়ে ধরার মধ্য দিয়েও পেতে পারেন সুন্দর এক অলৌকিক বার্তা। ভালোবেসে পরম মমতায় প্রিয়জনকে জড়িয়ে ধরলে যে ইতিবাচক প্রভাব পড়বে আপনার শরীরে ও মনে তার আছে কিছু বৈজ্ঞানিক ব্যাখ্যাও।

প্রেমিকা সাদিয়া প্রেমিক রাকিব জানিয়েছে আজ হাগ ডে। তাই রাকিব ও বুঝে গেছে কি করতে হবে। নিজের হাগু পলিথিনে মুড়িয়ে উপস্থিত হয়েছে প্রেমিকার বাসার দরজার সামনে।সাদিয়া প্যাকেট খুলেই দেখে বাসি গু। আর এতেই চটে যায় সাদিয়া। ঘৃনায় বমি পর্যন্ত করে ফেলে সে। বাসা থেকে ঝাটা নিয়ে আসে প্রেমিক রাকিব কে কুকুরের মতো পিটাতে পিটাতে তাকে বাসা থেকে বের করে দেয়। বলে দেয় আজকে ই তাদের রিলেশন ব্রেক-আপ।

রাকিবের কি দোষ তাই সে বুঝতে পারে না।শুধু মন খারাপ করে আকাশের দিকে তাকিয়ে হাটতে হাটতে বের হয়ে যায়। এই কয়েকটা দিন রাকিব অশুরের মতো পরিশ্রম করেছে সাদিয়াকে পাবার জন্যে। কি না করেছে সে সাদিয়ার জন্যে।

প্রতিদিন ফোন দিয়ে রাকিব তার প্রেমিকা সাদিয়ার ঘুম ভাঙিয়েছে। প্রতিটি ডেতে কি কি সুন্দর সুন্দর গিফট করেছে সাদিয়ার জন্যে

আগে রাকিব রোজ ডে তে রোজ দিয়েছে,প্রোপোজ ডে তে সবার সামনে ডায়মন্ডের রিং গিফট করে সবার সামনে সাদিয়া করেছে । প্রতিটি দিন অক্ষরে অক্ষরে প্রেমিক রাকিব পালন করেছে। ৯ ফেব্রুয়ারি ছিল চকোলেট ডে এই দিনে প্রেমিক রাকিব এক বস্তা ক্যাটবেরী সিল্ক উপহার দিয়েছে সাদিয়াকে।আর ১০ ফেব্রুয়ারি ছিল টেডি ডে। রাকিব সে দিনটিও মনে রেখে অনেক বড় একটা টেডি কিনেছে সাদিয়ার জন্যে। ১১ ফেব্রুয়ারি ছিল প্রমিজ ডে। রাকিব সাদিয়ার হাত ধরে সব প্রমিজ করে ফেলেছিল। দামী রেস্টুরেন্টে তার প্রেমিকা সাদিয়া এসির বাতাস খেতে খেতে জানিয়েছিল সে কখনো রাকিবকে ছেড়ে যাবে না। সাদিয়া আজ সকালেই ব্রেক আপ করে ফেলেছে।

প্রমিজ ডের করা প্রমিজ আর সাদিয়া হায় আজ কে কোথায়? রাকিব কাঁদে আর ভাবে ইশ!! কেন যে হাগ মানে টা জানতাম না। ভালো করে পড়াশুনো করলে হয়তো আমার রিলেশন টা ব্রেক-আপ হতো না।

fahad

ট্রল করতে করতে যিনি মানুষ থেকে এখন পরিপূর্ণ ট্রলার!

You may also like...