এবার করোনায় আক্রান্ত হলেন জনপ্রিয় অভিনেতা জনি সিন্স-

এবার করোনায় আক্রান্ত হলেন জনপ্রিয় অভিনেতা জনি সিন্স।

সারা বিশ্বে মহামারামারি আকারে ছড়িয়ে পরা করোনা ভাইরাসে প্রতিদিনই নতুন করে অসংখ্য মানুষ আক্রান্ত হচ্ছেন। এবার সেই তালিকায় নাম লিখিয়েছেন নীল সিনেমার জনপ্রিয় অভিনেতা জনি সিন্স

 

জানা যায়, গতো মাসে চীনে করোনা ভাইরাস ছড়িয়ে পরার সময় জনি সিন্স অ্যামেরিকায় তার নিজ বাড়িতেই ছিলেন। এরপর ধীরে ধীরে করোনা বিশ্বব্যাপী ছড়িয়ে পরা শুরু করলে তিনি নিজ বাড়িতেই অবস্থান করার সিদ্ধান্ত নেন। স্বেচ্ছায় তিনি হোম কোয়ারেন্টাইন গ্রহন করেন। কিন্তু বাড়িতে বন্দী থাকা অবস্থায়ই তিনি করোনা পজেটিভ হিসেবে সনাক্ত হয়েছেন।

আজ সকালে ইন্সটাগ্রামে এক ভিডিও বার্তায় তিনি নিজেই এসব তথ্য জানিয়েছেন। এসময় বেশ মুষড়ে পরেন এই এক সময়ের নীল জগতের রাজা জনি সিন্স

কাঁদতে কাঁদতে তিনি আরো জানান, এখনো পর্যন্ত তিনি নিজ বাড়িতে বন্দী অবস্থায় অবস্থান করছেন। কিন্তু গতো প্রায় দুই মাসে তিনি অসংখ্য বান্ধবীকে তার ওই বাড়িতে আমন্ত্রন জানিয়েছেন। তাদের সাথে সুমধুর সময় কাটিয়েছেন। বেশ কয়েকজন বান্ধু ও এসে তার সাথে রাত কাটিয়ে গিয়েছেন।

জনি সিন্সের ধারনা, তার সেসব বন্ধুদের কারো মাধ্যমেই করোনা তার শরীরে বাসা বেঁধেছে। অজ্ঞাত সেই বন্ধুকে তিনি বিশ্বাসঘাতক হিসেবে অাখ্যায়িত করেছেন।

 

জনি সিন্স তার সেই ভিডিও বার্তার শেষ দিকে খানিকটা আমোদ করে বলেন, “যারা সত্যিই আমাকে ভালোবাসো, তারা কাছে আসো। আমরা একসাথে কিছুটা সুন্দর সময় কাটাতে পারি। তুমি, আমি আর করোনা।”

You may also like...