নিজেদের কে পরিবর্তনের লক্ষ্যে ৪০ দিনের চিল্লায় তাবলীগে যাচ্ছেন শোভন-রাব্বানী!




নিজেদের কে পরিবর্তনের লক্ষ্যে ৪০ দিনের চিল্লায় তাবলীগে যাচ্ছেন শোভন-রাব্বানী!

 

বিতর্কিত কর্মকাণ্ডের অভিযোগে ক্ষমতাসীন আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীকে পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে। তাঁদের পরিবর্তে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে সংগঠনের জ্যেষ্ঠ সহসভাপতি আল নাহিয়ান খান জয় এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হয়েছেন জ্যেষ্ঠ যুগ্ম সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

আজ শনিবার সন্ধ্যায় গণভবনে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভায় এই সিদ্ধান্ত হয় বলে প্রথম আলোকে নিশ্চিত করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।



গণভবন সূত্রে জানা গেছে, সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী ইতিমধ্যেই ছাত্রলীগের সাংগঠনিক নেতা আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে পদত্যাগপত্র জমা দিয়েছেন।

জাহাঙ্গীর কবির নানক প্রথম আলোকে বলেন, সভায় দুটি প্রধান সিদ্ধান্ত হয়েছে। একটি সিদ্ধান্ত ছাত্রলীগের বিষয়ে। ছাত্রলীগের জ্যেষ্ঠ সহসভাপতি আল নাহিয়ান খান জয় ও জ্যেষ্ঠ যুগ্ম সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকে সংগঠনের আগামী কাউন্সিল পর্যন্ত যথাক্রমে ভারপ্রাপ্ত সভাপতি ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে। দ্বিতীয় সিদ্ধান্তটি হয়েছে আওয়ামী লীগের কাউন্সিলের বিষয়ে। আগামী ২০ ও ২১ ডিসেম্বর আওয়ামী লীগের কেন্দ্রীয় কাউন্সিল অনুষ্ঠিত হবে।-প্রথম আলো

এদিকে দল থেকে অপসারিত হবার চিল্লায় চলে যাবার সিদ্ধান্ত নিয়েছেন এই দুই নেতা। নিজেদের বিশুদ্ধ করতেই তারা এই পদক্ষেপ নিচ্ছেন বলে জানান। শুদ্ধি পরীক্ষা করতেই তাদের এই পদক্ষেপ।


Bengali Sarcasm Desk

এই ডেস্কে কখন কে বসে তার কোন ঠিক ঠিকানা নেই!

You may also like...