ErrorException Message: Argument 2 passed to WP_Translation_Controller::load_file() must be of the type string, null given, called in /home/bengalis/public_html/wp-includes/l10n.php on line 838
https://www.bengalisarcasm.com/wp-content/plugins/dmca-badge/libraries/sidecar/classes/ বন্ধুর জন্মদিনের গিফট হিসাবে দুই পর্ন তারকাকে উপহার দিল বন্ধু !

বন্ধুর জন্মদিনের গিফট হিসাবে দুই পর্ন তারকাকে উপহার দিল বন্ধু !

বন্ধুর জন্মদিনে দুই পর্ন তারকা উপহার!

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

আমেরিকান জনপ্রিয় ইউটিউবার লোগান পল তার সবচেয়ে কাছের বন্ধুকে জন্মদিনে দু’জন পর্ন তারকা উপহার দিয়েছেন। এ উপহার পেয়ে উচ্ছ্বসিত মাইক মাজলাক।

গত ১৩ জানুয়ারি ছিল মাইক মাজলাকের জন্মদিন। সেদিনই তার বাড়িতে দুই পর্ন তারকা নিয়ে হাজির হন লোগান পল। বন্ধুর এমন কাণ্ড দেখে চমকে যান মাইক।

 

উপহার হিসেবে দেয়া ওই দুই পর্ন তারকা হলেন- মাকির্ন যুক্তরাষ্ট্রের রমনী রিলে রেইড ও লানা রহোডেস। তারা দুজনই বিশ্বের শীর্ষ পর্ন তারকা। ২০১১ সালে মাত্র ১৯ বছর বয়সে পর্ন দুনিয়ায় প্রথম পা রাখেন রিলে রেইড। পর্ন সিনেমায় প্রথম দিকে তার ছদ্মনাম ছিল পেইজ রিলে। অন্যদিকে লানা রহোডেস গত সাত বছর ধরে এ ইন্ডাস্ট্রিতে।

লোগান পল প্রথম ব্যক্তি হিসেবে ইন্টারনেটে তার ভাইন ভিডিও দিয়ে খ্যাতি অর্জন করেন। সেগুলোয় অ্যাথলেটিক পল নিজেকে শারীরিক কৌতুকে জড়িত করেন। পল পরে নিজেকে টেলিভিশন ধারাবাহিক এবং সিনেমায় অভিনয়ে যুক্ত করেন। অন্যদিকে মাইক মাজলাকও একজন জনপ্রিয় ইউটিউবার।

You may also like...