বাসা থেকে তাড়াতাড়ি ভোট শেষ করার জন্যে চাপ দিচ্ছে।এখন কি করা যায়? -ইসি

আগামী ৩০ জানুয়ারি ঢাকা সিটি নির্বাচন। আর এই নির্বাচন দিন দিন যেন জমে উঠেছে। নির্বাচন নিয়ে টেলিভিশন গুলোতে হচ্ছে কথার লড়াই।আর মাঠের কর্মীদের মধ্যে ব্যাথার লড়াই। দুই পক্ষের প্রার্থীদের লড়ায়ের আবহ তৈরী হচ্ছে এর মধ্যে।

ডেঙ্গু বাবা বিদায় নিলেও তার জায়গা দখল করে নিয়েছেন চা বাবা। এই চা বাবা কর্মীদের চা খাইয়ে ভোটের মাঠ গরম করে ফেলছেন। তার বানানো দুধ চা ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে হইচই ফেলে দিয়েছে। দেশ বিদেশ থেকে ছুটে আসছে তার চায়ের টানে।

আরেক প্রার্থীকে দেখা গেছে পাবলিক বাসে ঝুলে ঝুলে হেল্পার করার ট্রেনিং নিতে। তবে জানা যায় সাধারণ মানুষের দু:খ বুঝতেই তিনি বাদরঝোলা হয়ে আছেন। তার এই বাদরঝোলা কেও সাধারণ মানুষ খুব সাদরে গ্রহন করেছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে।

কিন্তু এসব নিয়ে যেন কোন মাথাব্যাথা তো দূরে থাক বুকে ব্যাথা ও নেই ইলেকশন কমিশন( ইসি)র। বুকে ব্যাথা থাকলে গ্যাস্টিক এর ব্যাথা বলে চালিয়ে দেওয়া যাওয়ার চেষ্টা ইসি করতো।

তবে ইসি সাফ জানিয়ে দিয়েছে ৩০ জানুয়ারির ভোট তাড়াতাড়ি শেষ করতে হবে। এই নিয়ে ইসিকে প্রশ্ন করা হলে ইসি জানায়‘বাসা থেকে তাড়াতাড়ি ভোট শেষ করার জন্যে চাপ দিচ্ছে।এখন কি করা যায়?’

এটা বলে তিনি আমাদের উত্তরের অপেক্ষা না করে সোজা হাটা ধরেন। আমাদের রিপোর্টার তার পিছন পিছন গেলে তিনি ব্যাস্ত আছেন বলে জানান।

fahad

ট্রল করতে করতে যিনি মানুষ থেকে এখন পরিপূর্ণ ট্রলার!

You may also like...