আনারস খেয়ে ফেলায় প্রেমিকার সাথে ডেটিং এ যেতে রাজি হচ্ছে না প্রেমিক!

আনারস খেয়ে ফেলায় প্রেমিকার সাথে ডেটিং এ যেতে রাজি হচ্ছে না প্রেমিক!

আনারস খেয়ে ফেলায় প্রেমিকার সাথে কোথাও যেতে রাজি হচ্ছে না প্রেমিক। দু’মাস আগে ফেইসবুকে প্রোফাইল পিকে লাভ দিয়ে দিয়ে প্রেম হয়ে যায় কথিত সেই প্রেমিকের। তারপর ইনবক্সে ভাবের আদান প্রদান হয়। সেখান থেকে ফেইসবুকে রিলেশনশিপ স্ট্যাটাস বদলের মাধ্যমে তাদের প্রেমের চূড়ান্ত রূপ লাভ করে।

ফোন ও টেক্সটে কথা চালাচালি করলেও এখন প্রেমিকা অনেকদিন ধরে গো ধরেছিল প্রেমিকের সাথে দেখা করার। কিন্তু প্রেমিক বারবার ফেইক আইডি বলে সন্দেহ করেছে কথিত প্রেমিকাকে।

প্রেমিকের সেই সন্দেহ ও কথিত প্রেমিকা দূর করলেন ভিডিও কলিং এর মাধ্যমে। তারপর নিজের রুমের দরজা বন্ধ করে অল্প প্রেম বিনিময় করেন তারা। সাথে কিছু চুমু বিনিয়ম করে নেন তারা। দুজনের কথা হয় এই রবিবার দেখা করবে তারা।

প্রেমিক প্রতিশ্রুতি দেন তার কথিত প্রেমিকাকে। যেদিন দেখা করবেন সেদিন দুপুরে সর্বনাশ করে বসেন প্রেমিক। মনের ভুলে তিনি ফ্রিজে রাখা আনারস খেয়ে ফেলেন । আর এতেই যেন কাল হয়ে যায়। আনারস বাংলা সিনেমার চৌধুরী সাহেবের মতো তাদের দেখা করার মধ্যে প্রধান দেয়াল হয়ে দাঁড়ায়।

কারব প্রেমিক সাহেব ভালো করে জানেন,আনারস খাওয়ার পর দুধ খেলেই নির্ঘাত মৃত্যু। তিনি অবশ্যম্ভবী মৃত্যুকে বরণ করতে চান না বলেই তিনি প্রেমিকার সাথে সাক্ষাৎ যান নি।

প্রেমিকা বারবার ফোন দিলেও ওই প্রেমিক ফোন ধরে নি। শেষে কথিত প্রেমিকা রেগেমেগে চলে যান।

প্রেমিক ফোন করে রাগ ভাঙানোর জন্যে কাঁদো কাঁদো হয়ে মিথ্যে মিথ্যে বলেন, বিশ্বাস করো বাবু আমার খুব পেট খারাপ। সকাল থেকে ২১ বার পাতলা পায়খানা হয়েছে। এখনো আমি কমোডে বসে আছি। এই যে শুনে কমোডে ফ্লাশের শব্দ। বলে সে প্রেমিকাকে ফ্ল্যাশের শব্দ শোনায়

এতে প্রেমিকার রাগ কিছুটা কমে যায়।

fahad

ট্রল করতে করতে যিনি মানুষ থেকে এখন পরিপূর্ণ ট্রলার!

You may also like...