প্রবাসী স্বামীর কাছে স্ত্রীর নগ্ন ছবি পাঠিয়ে পুলিশের কাছে ধরা খেল বরিশালের রাকিব!

বরিশালের গৌরনদী উপজেলায় সৌদি প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ করে তার নগ্ন ছবি স্বামীর কাছে পাঠানোর ঘটনায় অভিযুক্ত যুবক রাকিব সরদারকে (১৯) গ্রেফতার করেছে পুলিশ। রোববার ভোররাতে উপজেলার পূর্ব বেজহার গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি ওই এলাকার শাহিন সরদারের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, রাকিব সরদার দীর্ঘদিন ধরে প্রতিবেশী মজিদ সরদারের বাড়ির ভাড়াটিয়া সৌদি আরব প্রবাসীর স্ত্রীকে (১৯) বিভিন্ন ধরনের কুপ্রস্তাব দিয়ে আসছিল। তার প্রস্তাবে রাজি না হওয়ায় গত ৩০ এপ্রিল সকালে রাকিব ঘরে ঢুকে তাকে ধর্ষণ করে। এ সময় সে ধর্ষণের চিত্র মোবাইল ফোনে ধারণ করে। ওই ছবির ভয় দেখিয়ে তাকে পুনরায় ধর্ষণের চেষ্টা চালায় রাকিব। বিষয়টি ওই গৃহবধূ রাকিবের বাবা-মাকে জানানোর পর তারা কোনো কর্ণপাত না করে উল্টো তাকে শাসিয়ে যায়। অভিভাবকদের জানানোর পর ক্ষিপ্ত হয় ওঠে রাকিব সরদার। গত ১৪ মে নগ্ন ছবি তার প্রবাসী স্বামীর ইমো নম্বরে প্রেরণ করে রাকিব সরদার। ফলে তাদের সুখের সংসার ভাঙার উপক্রম হয়েছে।

শেষপর্যন্ত কোনো উপায় না পেয়ে গত ১৫ মে গৌরনদী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে এবং পর্নগ্রাফি নিয়ন্ত্রণ আইনে রাকিব সরদারসহ অজ্ঞাতনামা আরও ২/৩জনকে আসামি করে মামলা করেন ওই গৃহবধূ।

গৌরনদী মডেল থানা পুলিশের সেকেন্ড অফিসার এসআই মো. তৌহিদুজ্জামান জানান, মামলা দায়েরের পর রাকিব সরদারের খোঁজ করা হচ্ছিল। আজ ভোররাতে পূর্ব বেজহার গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। দুপুরে ধর্ষণ ও পর্নগ্রাফি নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় তাকে আদালতে সোপর্দ করা হয়।

তথ্যসূত্র:jago news

You may also like...