ErrorException Message: Argument 2 passed to WP_Translation_Controller::load_file() must be of the type string, null given, called in /home/bengalis/public_html/wp-includes/l10n.php on line 838
https://www.bengalisarcasm.com/wp-content/plugins/dmca-badge/libraries/sidecar/classes/ স্কুলে থাকতেই নিজের ৪০বছরের শিক্ষিকার সাথে পরকীয়া তারপর বিয়ে করেছিলেন ফ্রান্সের প্রেসিডেন্ট মাক্রোঁ!

স্কুলে থাকতেই নিজের ৪০বছরের শিক্ষিকার সাথে পরকীয়া তারপর বিয়ে করেছিলেন ফ্রান্সের প্রেসিডেন্ট মাক্রোঁ!

স্কুলে থাকতেই নিজের ৪০ বছরের শিক্ষিকার সাথে পরকীয়া তারপর বিয়ে করেছিলেন ফ্রান্সের প্রেসিডেন্ট মাক্রোঁ!

সে অনেক দিন আগের কথা। ৪০ বছর বয়সী নাটকের শিক্ষিকার সাথে তার ১৫ বছর বয়সী ছাত্রের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। শিক্ষিকা নিজে বিবাহিত, তিনটি সন্তানও আছে। এরমধ্যে দুই সন্তানের বয়স তার ১৫ বছর বয়সী ঐ ছাত্রের চেয়ে বেশি।

এই সম্পর্কের কথা জানাজানি হলে ছেলেটির বাবা-মা তাকে পড়াশোনার জন্য অন্য আরেকটি শহরে পাঠিয়ে দেয়। এদিকে এমন আকাম ধরা পড়ার পর অভিজাত সেই স্কুলের রেপুটেশনের কথা চিন্তা করে ঐ শিক্ষিকাকেও আরেকটি স্কুলে ট্রান্সফার করে দেওয়া হয়।

কিন্তু এরপরও শিক্ষিকা আর তার ছাত্রের কুকর্ম বন্ধ হয়নি। তাদের এই সম্পর্ক আরো ১৩ বছর ধরে চলতে থাকে।

শিক্ষিকার স্বামীও এক সময় জানতে পারে তার স্ত্রী তার সাথে চিট করছে, কিন্তু সে সম্পর্ক স্বাভাবিক রাখার চেষ্টা করে। কিন্তু সেই শিক্ষিকাই পরে তার স্বামীকে তালাক দেয় এবং সেই প্রেমিক ছাত্রকে বিয়ে করে।

সেদিনের সেই কুকর্ম করা ১৫ বছরের ছাত্রটির নাম ইম্যানুয়েল মাক্রোঁ, বর্তমান ফ্রান্স প্রেসিডেন্ট।

আর সেই শিক্ষিকা যে তার স্বামীর সাথে প্রতারণা করে একটা কিশোরের সাথে সম্পর্কে জড়িয়েছিল, তার নাম ব্রিজিত্তে মাক্রোঁ, ফ্রান্সের ফার্স্ট লেডি।

১৫ বছয় বয়সী ম্যাক্রু এবং তার ৪০ বছর বয়সী স্ত্রী

১৫ বছয় বয়সী ম্যাক্রু এবং তার ৪০ বছর বয়সী স্ত্রী

এমনটাই করেছিলেন ফ্রান্সের প্রেসিডেন্ট ম্যাক্রো। বর্তমানে তার স্ত্রীর বয়স ৬৭ বছর এবং মাক্রোর বয়স ৪২ বছর।

আর এই শুয়োরটা এখন আমাদের শেখাচ্ছে সারাবিশ্বে ইসলাম নাকি সংকটের মধ্যে আছে।

You may also like...