ErrorException Message: Argument 2 passed to WP_Translation_Controller::load_file() must be of the type string, null given, called in /home/bengalis/public_html/wp-includes/l10n.php on line 838
https://www.bengalisarcasm.com/wp-content/plugins/dmca-badge/libraries/sidecar/classes/ রেকর্ড গড়তে টয়লেটে টানা পাঁচ দিন কাটালো নারায়নগঞ্জের মেয়ে মীম!

রেকর্ড গড়তে টয়লেটে টানা পাঁচ দিন কাটালো নারায়নগঞ্জের মেয়ে মীম!



একান্ত সময় কাটাতে টয়লেটের জুড়ি নেই! তা কিছু সময়ই তো বটে। তাই বলে টানা পাঁচ দিন? সম্প্রতি এমনই এক কাণ্ড ঘটেছে। বিশ্ব রেকর্ড গড়তে এক ব্যক্তি টানা পাঁচ দিন টয়লেটে বসে কাটিয়েছেন।

মীম নামে ১৮ বছর বয়সী ওই ব্যক্তি পেশায় টিকটকার। রেকর্ড গড়তে টানা ১৬৫ ঘণ্টা টয়েলেটে সময় কাটানোর ঘোষণা দিয়েছিলেন মি্ম। তবে ১১৬ ঘণ্টা বা পাঁচ দিন পরই তিনি সরে দাঁড়ান।

এক সাক্ষাৎকারে তিনি বলেন, এটা নিজেকে নিয়ে মজা করার একটা উপায়। আমি কেন এমন করেছি? কারণ, সবাই জানার পর আমাকে নিয়ে কেমন মজা করছে। আগামীতেও ঠিক একইভাবে সবাইকে নিয়ে মজা করবো।

এদিকে টয়েলেটে বসে থাকতে থাকতে মিম যাতে বিরক্ত না হন, এজন্য স্টেনের ফিলিপ’স প্লেস বার খুলে দেয়া হয়েছিল। এতে মিম তার বন্ধু এবং পরিবারের সঙ্গে কথা বলতে পারেন।



এছাড়া মিম প্রতি ঘন্টায় পাঁচ মিনিটের জন্য ঘুমাতেন। টয়লেটে বসেও তিনি টয়লেট করতে পারতেন না। কারণ, তাতে নিস্কাশনের ব্যবস্থা ছিল না। সে সময় টয়লেট পেলে তিনি উঠতেন।

দীর্ঘক্ষণ টয়েলেটে বসে থাকা মোটেও সহজ নয় উল্লেখ করে মিম বলেন, বসে থাকতে থাকতে আমার পা ব্যথা হয়ে গিয়েছিল। আমি খুবই ক্লান্ত হয়ে পড়েছিলাম।

এদিকে মিম পাঁচ দিন টয়লেটে বসে বিশ্ব রেকর্ড গড়েছেন কিনা, তা এখনো জানা যায়নি। এর আগে এক ব্যক্তি ১০০ ঘণ্টা টয়লেটে বসেছিলেন।

মিম বলেন, বিশ্ব রেকর্ড করার ব্যাপারে তিনি সচেতন ছিলেন। স্থানীয় কর্মকর্তা এবং সাক্ষীরাও এটি যাচাইয়ের জন্য একটা তালিকা তৈরি করেছিলেন।

তবে তার রেকর্ডের বিষয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড থেকে এখনো অফিসিয়ালি কিছু জানানো হয়নি। সূত্র: এনডিটিভি


You may also like...