দেশে ফেরার জন্যে বিমানের টিকেট পাচ্ছেন না ফেরদৌস পায়ে হেঁটেই বাংলাদেশে রওনা দিলেন!

অভিনেতা ফেরদৌসের ভিসা বাতিল,ভারত ছাড়ার নির্দেশ- দৈনিক প্রথম আলো

ভারতের লোকসভা নির্বাচনে রায়গঞ্জ আসনে তৃণমূল কংগ্রেসের হয়ে ভোটের প্রচার করে তীব্র বিতর্ক সৃষ্টি করেছেন বাংলাদেশের চিত্রতারকা ফেরদৌস আহমেদ, যিনি ফেরদৌস নামেই বেশি পরিচিত।

একজন বিদেশি নাগরিক কীভাবে ভারতে এসে ভোটের প্রচার করতে পারেন, সেই প্রশ্ন তুলে এই ঘটনায় নির্বাচন কমিশনে লিখিত অভিযোগ পেশ করেছে রাজ্যে বিরোধী দল বিজেপি।রায়গঞ্জের তৃণমূল প্রার্থী অবশ্য বিবিসি-র কাছে দাবি করেছেন, ফেরদৌস এসে তার হয়ে প্রচার করেছেন বলে তিনি কিছু জানেন না – এ বিষয়ে তার নাকি খোঁজ নেওয়ারও সময় নেই।

ভোটের প্রচারণা চালাচ্ছেন চিত্রনায়ক ফেরদৌস

এদিকে এই ঘটনায় ভারত বাংলাদেশের এই শক্তিমান অভিনেতাকে ব্ল্যাকলিস্টে করে দ্রুত ই বাংলাদেশে পাঠানোর কথা বলা হয়েছে। ভারত তার ভিসা বাতিল করে দিয়েছে।

এয়ারপোর্ট এসে আরেকধাপ বিপাকে পড়ে গেছেন চিত্রনায়ক ফেরদৌস। তিনি এসে দেখেন বাংলাদেশগামী সকল বিমানের টিকেট শেষ হয়ে গেছে। বাস ও নেই তেমন যাতায়াত ব্যবস্থা। তাই বাধ্য হয়ে পায়ে হেঁটেই বাংলাদেশের দিকে রওনা দিয়েছেন ফেরদৌস।

ছবিতে ফেরদৌস

 

বি:দ্র:[ খবরটি সম্পূর্ণ বানোয়াট এবং মিথ্যা।পাঠকদের বিনোদনের জন্যে শুধুমাত্র প্রচার করা হলো।বিশ্বাস কিংবা অবিশ্বাস একান্তই আপনার খবর।তবে হ্যা খবরটি বিশ্বাস করার কোন প্রশ্নেই আসে না]

You may also like...