টিকটক ভিডিও বানাতে গিয়ে বাসার কাজের ছেলের সাথে প্রেম অত:পর তাকে নিয়ে পালিয়ে গেলেন রিমিয়া জান্নাহ

 

শাস্ত্রে আছে ‘চোরে না শোনে ধর্মের কাহিনী আর প্রেম না মানে কোন বাধা।’ এবার তাই যেন সত্য হলো জনপ্রিয় টিকটক সেলিব্রেটি রিমিয়া জান্নাহ এর জীবনে।

অলৌকিক অনেক কিছু ঘটে যা কেউ আন্দাজ করে নি।হুট করে এমন অনেক কিছু ঘটে যায় আন্দাজ করার সময় ও হয় না।এটি বুঝি জীবন। আর জীবনের সবকিছুই তো হুট করে হয়।

‘এমন অনেক কিছু হবে যা কেউ ভাবে নি আগে’ এই টিভি এডের মতো শতকের বন্ধু রিমিয়া জান্নাহ তার জীবনে ঘটিয়ে ফেলেছে এমন ভয়ানক কিছু। যা কেউ ভাবে নি,চিন্তা করে নি,ক্ষুনাক্ষরে মাথা অব্দিতে আনে নি। অথচ তাই যেন সত্যি করে ফেলেছে মেয়েটি।

মেয়েটার জীবনজুড়ে এখন নেমে এসেছে ভয়ঙ্কর এক অমানিশা। ফিলিপস বাতির মতো চা ঝকঝকে জীবনে হঠাৎ নেমে এসেছে ঘোর অন্ধকার।

কতোই বা বয়স? সদ্য কলেজ পাশ করা একটি মেয়ে! অবলীলায় কি ভয়ানক কান্ডটা না ঘটিয়ে ফেলেছে? মেয়েটি যে আগুনে হাত পুড়িয়েছে সে কি জানতো?এই আগুন কত ভয়াবহ? এখন সবার চোখেমুখে শুধু এক ই প্রশ্ন!

পাড়া প্রতিবেশী সবাই বলছে ‘ও এ কি সম্ভব?’

শহর বন্দর নগর চারদিকে ছি: ছি: রব পড়ে গেছে। মেয়েটির বাবা মা প্রায় শোকে দিশেহারা। মেয়েটির বোকা অসহায় বাবা প্রায় মুষড়ে পড়েছেন। বংশের মুখে চুনকালি দিয়ে মেয়েটি কি করলো?এতো কষ্ট করে পড়াশোনা করিয়েছে। মানুষ করেছে এইজন্যেই? ছিহ্

মেয়েটার বাড়ি থেকে পালিয়ে যাবার খবর মেনে নিতে পারেন নি কেউ ই। পাড়ার মুদি দোকান থেকে ফ্ল্যাটের আয়া সবার নাক কেটে দিল বুঝি মেয়েটি। এবার জাত বুঝি গেল গেল।

ঘটনাসূত্রে জানা যায় মাস তিনেক আগে রিমিয়া জান্নাহ বাসায় কাজের ছেলে নিয়োগ পায় ৩২ বছরের খোকা। বেতন ঠিক হয় ৭০০০ বিনিময়ে বাসার বাজার করে দেওয়া,ইলেকট্রিক বিল,মাঝে মাঝে ছোটা কাজ করে দিতে হবে তাকে। কিন্তু খোকার মাঝে ছিল অভিনয়ের দারুন প্রতিভা। যা রিমিয়া জান্নাহ এর দৃষ্টি কেড়ে নেয়। এ যেন পুরো বাঙলা সিনেমার শাবানা-জসিম জুটি।

রিমিয়া টিকটক ভিডিও বানানোর জন্যে মাঝে মাঝে দরকার হতো মেইল আর্টিস্ট। আর তা ক্ষেপ মেরে করে দিত খোকা ৩২ বছর বয়সী চতুর খোকা। তাতেই প্রেমে পড়ে যায় রিমিয়া। তাদের প্রেমকে স্বীকৃতি দিতে পালিয়ে গিয়ে বিয়ে করে ফেলে এই দুইজন অসম প্রেমিক যুগল।

হাজার হাজার বছর ধরে এভাবে প্রেম টিকে আছে রিমিয়া-খোকাদের মতো প্রেমিক যুগলের কারনে।

You may also like...