বাংলা সিনেমার নায়ক নায়িকাদের মাস্ক পরে মুখে গন্ধ নিয়ে কিছু অসহ্য ফিলিং!

  • ওরা ভয়ঙ্কর, ওদের মুখে গন্ধ
    ওরা ভয়ঙ্কর, ওদের মুখে গন্ধ
  • লাল মাস্ক
    লাল মাস্ক
  • Masker kosom-non logo
  • bolbo kotha mask pore
    বলবো কথা মাস্ক পড়ে
  • কালো মাস্ক
    কালো মাস্ক
  • ওরে ধর ওর মুখে মাস্ক নাই
    ওরে ধর ওর মুখে মাস্ক নাই
  • মায়ের মাস্ক
    মায়ের মাস্ক
  • সর্বনাশা মুখের গন্ধ
    সর্বনাশা মুখের গন্ধ
  • thumb-4

শৈশবে বাংলা সিনেমা দেখেনি, এমন কোনো বাঙালি শিশু হয়তো খুঁজে পাওয়া যাবে না।তবে ছোটবেলায় বাংলা সিনেমার দেখা এসব নায়ক নায়িকারা করোনা পরিস্থিতি নিজেদের মানিয়ে নিতে বেশ বেগ পেতেন।

বর্তমানে পরিস্থিতিতে এসে মাস্ক পড়ে থাকতে থাকতে তারা দৈনন্দিন যেসব সমস্যা ফেইস করতে পারতো, তার একটি খসড়া করা হয়েছে নিচে।এসব মিম দেখলে করোনা পরিস্থিতিতে বাংলা সিনেমাকে কেমন লাগবে তার একটি ধারণা পেয়ে ফেলবেন মুহুর্তেই।

চলুন দেখি মাস্কীয় পরিবর্তনে সাতটি বাংলা সিনেমার নাম ও সংলাপ

 

ওরা ভয়ঙ্কর, ওদের মুখে গন্ধ

ওরা ভয়ঙ্কর, ওদের মুখে গন্ধ

১. ওরা ভয়ঙ্কর ওদের মুখে গন্ধ

নায়ক মান্নাঃ দেখ গামা, প্রতিটি পিস্তলের পেছনে একটা হাত থাকে। তেমনি প্রতিটি অপরাধীর মুখে লাইগ্যা থাকে মুখের দুগর্ন্ধ। বল তুই মাস্ক পরার পরেও নিজের মুখের গন্ধ টের পাস নাই কেন? তুই কি মুখে দিয়েছিস ব….ল…..

ডিপজলঃ অপিসার, আমি খারাপ হতে পারি কিন্তু বেঈমান না। মাস্ক পড়তে পারি কিন্তু আমার মুখে গন্ধ থাকবার পারে না। আমার ধান্দায় মক্কেলের নাম বলা যায় না। কোন অবস্থাতেই না….

লাল মাস্ক

২. লাল মাস্ক

ইনস্পেকটরঃ (হ্যান্ড মাইক দিয়ে) বাদশা তুমি পালানোর চেষ্টা করো না। চারদিকে থেকে পুলিশ তোমাকে ঘিরে ফেলেছে। তোমার মাস্কের গন্ধ টের পেয়ে পুলিশ তোমাকে ফলো করতে করতে এখানে এসেছে। শেষবারের মতো আবারো বলেছি তুমি চালাকি করবে না।

কন্সটেবলঃ স্যার স্যার বাদশা পালিয়েছে।আমরা তাকে ধরতে পারি নি।যে মাস্কের গন্ধ ফলো করতে করতে আমরা এসেছিলাম সেখানে গিয়ে দেখি মাস্কের গন্ধটা আর নেই। দরজা ভেঙে এই যে স্যার এই কয়েকটা মিন্ট গামের প্যাকেট পেয়েছি।

ইনস্পেক্টরঃ অহ শিট!

মাস্কের কসম

মাস্কের কসম

৩. মাস্কের কসম

মা: আমাকে ছুয়ে কসম কাট রাজা। তুই তোর বাবার হত্যার প্রতিশোধ নিবিই। রাজা বল…বল রাজা….

রাজা: হ্যা মা। এই তোমাকে না তোমার মাস্ক ছুয়ে কসম কাটছি মা। ওরা পালিয়ে সারাদিন মুখে মাস্ক পরে থাকলে নিজের মুখের গন্ধ পাবেই, আর মাস্ক খুলেই ওদের আমি চিনে নিব। আমি আমার বাবার হত্যার প্রতিশোধ নিবো মা। কথা দিলাম।

বলবো কথা মাস্ক পড়ে

বলবো কথা মাস্ক পরে

৪. বলবো কথা মাস্ক পরে

নায়িকা শাবনূর: গরীব, ছোটলোক আমার সাথে কথা বললে তোকে মাস্ক পরেই কথা বলতে হবে। মাস্ক পরেলেই বুঝবা নিজের মুখে কি গন্ধ ইশ….

শাকিব খান:  মুখ সামলে কথা বলুন। গরীব হয়েছি বলে অপমান করবেন না। আমি গরীব হতে পারি কিন্তু সারাদিন মাস্ক পরার পরেও আমার মুখে গন্ধ হয় না।

কালো মাস্ক

কালো মাস্ক

৫. কালো মাস্ক

মারুফ: ওই কুতারবাত্তা কুত্তারবাত্তা। এই তুই কি বললি? তুই কি বললি? মাস্ক পরি বলে আমার মুখের গন্ধ পাই?

ওরে ধর ওর মুখে মাস্ক নাই

ওরে ধর ওর মুখে মাস্ক নাই

৬. ওরে ধর ওর মুখে মাস্ক নাই

ডিপজল: তুই কোন সাহসে এই কইডা মাস্ক লইয়া আইলি। ওই তুই জানোস না মাস্ক পরে আমি নিজের মুখের গন্ধ টের পাই। আমার ঘন্টায় ঘন্টায় মাস্ক পাল্টান লাগে।

করিম: বাবু ভাই আমার কাছে আর মাস্ক নাই। এই কয় বাক্সই আছিল।

ডিপজল: ও লে লেলে….তোর কাছে মাস্ক নাই। আমি অহন কি করাম তোরে দিয়া। ওই হুমুন্দির পুত মাস্ক বাইর কর।

মায়ের মাস্ক

মায়ের মাস্ক

7. মায়ের মাস্ক

নায়ক: মা, মা, আমি পাশ করেছি।এখন আমাদের আর চিন্তা নেই মা। দেখো মা গো মাস্ক পরে মানুষের বাসায় গিয়ে তোমাকে আর কাজ করতে হবে না। আমাদের আর কষ্ট থাকবে না মা। সারাদিন মাস্ক পরে থাকতে থাকতে তোমার নিজের মুখের গন্ধে আর তুমি কষ্ট পবে না মা।

মা: ইস আজ যদি তোর এক বাবা বেঁচে থাকতো….

সর্বনাশা মুখের গন্ধ

কাজী মারুফ: মা তুমি তোমার মেয়েকে জিজ্ঞেস করো। এত টাকা নিয়ে সে কি করেছে? জিজ্ঞেস করো মা। জিজ্ঞেস করো। দোকানে গিয়ে জেনেছি ও নতুন মাস্ক কিনে নি। সারাদিন মাস্ক পরে থেকে এখন নিজের মুখের গন্ধে নিজেই কষ্ট পাচ্ছে।

মা: বল মা বল। এতগুলো টাকা তুই কি করেছিস? তুই মাস্ক কিনিস নি কেন? তোর মুখ থেকে গন্ধ বের হলে এই সমাজে এখন আমরা মুখ দেখাবো কি করে?

You may also like...