ErrorException Message: Argument 2 passed to WP_Translation_Controller::load_file() must be of the type string, null given, called in /home/bengalis/public_html/wp-includes/l10n.php on line 838
https://www.bengalisarcasm.com/wp-content/plugins/dmca-badge/libraries/sidecar/classes/ দারাজ ডট কমে হ্যালমেট অর্ডার কোহলিদের দেশে ফিরে হারের লজ্জা থেকে বাঁচতে এই বুদ্ধি টিম ইন্ডিয়ার!

দারাজ ডট কমে হ্যালমেট অর্ডার কোহলিদের দেশে ফিরে হারের লজ্জা থেকে বাঁচতে এই বুদ্ধি টিম ইন্ডিয়ার!

ভারতকে ইজ্জতের ফালুদা করে দিয়ে ইংল্যান্ড ক্রিকেট আইসিসি টি টুয়েন্টি ওয়ার্ল্ড কাপ ফাইনালে। ক্রিকেট বিশ্বের কমিটির টিম ভারতকে ১০ উইকেটে হারিয়ে দিয়ে কলঙ্কের দাগ লাগিয়ে দিয়েছে টিম ইন্ডিয়াকে।

লজ্জায় শোকে ক্ষোভে তারা মুখে দেখাতে পারছে না। গোপন সূত্রে জানা গেছে ইংল্যান্ডের কাছে গো হারা হেরে টিম ইন্ডিয়ার কেউ বাইরে বের হচ্ছে না। এদিকে স্টেডিয়ামের বাইরে দর্শকেরা সাদরে ইয়ে মানে (ছেড়া জুতার মালা) নিয়ে বরণ করে নিতে ইচ্ছুক টিম ইন্ডিয়ার সাপোর্টারদের।

তাই দেশে ফেরা নিয়ে দেখা দিয়েছে চরম অনিশ্চিয়তা।

এক গোপন সাক্ষাৎকারে কোহিলি বলেন “ভাই ইজ্জত মান সম্মান সব শেষ। এই মুখ নিয়ে কিভাবে দেশে ফিরবো? আনুস্ককা ফোন দিয়ে জানাইসে দেশের মানুষ নাকি আমাদের সাথে দেখা করার জন্যে এয়ারপোর্টে বইসা আছে।ব্যাগের ভেতর নানান জিনিসপাতি।বুঝেন ই তো কি বলতেসি। গেলেই এসব পড়াইয়া দিবে।তাই এই সময়ে দেশে আসতে নিষেধ করছে বউ’ বলেই হাউমাউ করে কেঁদে উঠলেন হার্ড হিটার কোহলি

‘এখন আপনিই বলেন ইংল্যান্ডের কাছে দশ উইকেটে হাইরা কেমনে দেশে যাবো।এমনিতেই শুনলাম টিভি ভাইঙ্গা ফেলতেসে? বলে আক্ষেপ করতে থাকেন ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা।

পাশ থেকেই হার্দিক পান্ডিয়া “দাদা হামকো এক হেলম্যাট ম্যানেজ দে দোগে। নেহি নেহি হামারা পুরা টিমকে হ্যালমেট ম্যানেজ দে দোগে। ইয় নো দাদা উঈ আর ভেরি এফ্রেইড উঈ জাস্ট নিড ইউরস হেল্প।”

হার্দিক এর সাথে একাত্নতা ঘোষনা রোহিত শর্মার।তিনি দেশেও ফিরতে চান হ্যালমেট মাথায় দিয়ে। কারণ হ্যালম্যাট মাথায় দিলে কেউ তাকে চিনবেন না এবং অপমানের ও প্রশ্ন আসবে না। লজ্জায় তার মাথা কাটা গেছে।

রোহিত চিন্তায় মাথা নষ্ট। ম্যাচ হারার পর থেকে বেতন ভাতা সব বন্ধের হুমকি ভারতীয় ক্রিকেট সংস্থা এফবিসিসি আইয়ের।

আর হ্যালমেট কেমনে কিনবে? এত টাকা কোথায় পাবে?

অল্প টাকায় হ্যালমেট অর্ডার কই থেকে করবে শেষে পাওয়া গেলে সেই খোঁজ।

লোকেশ রাহুল চিল্লায়া উঠলো ‘আরে দাদা পয়সা নিয়ে চিন্তা কি আমাদের? দারাজ আছে না?’ ভরসার নাম দারাজ. ডট কমের।হ্যালমেট পাওয়া যাচ্ছে ফ্রি শিপিং মানে ডেলিভারি চার্জ ফ্রিতেই পুরো টিমে ইন্ডিয়া শিবিরে তখন যেন স্বস্তির ছায়া।

৬০% ডিসকাউন্ট এই হ্যালমেট পেয়ে টিম ইন্ডিয়ার চোখে মুখে দারুন খুশি। রোহিত তো পারলে কোবরা ড্যান্স দিয়ে দেয়

এদিকে দিনেশ কার্তিক পকেট থেকে ফোন বের করে দারাজ এপ দেখিয়ে রোহিতকেবলল “রোহিত দাদা শুধু হ্যালমেট অর্ডার নয় দারাজ. কমে ১১.১১ ক্যাম্পেইনে পাবেন ১৬ লাখ টাকার ডিলস। আরো আছে এমেজিং ক্যাশব্যাক!

কোহলিকে মশকরা করে দীনেশ বলল ‘দাদা আপনে যে কিপ্টে দিদির জন্যে কিছু শাড়ি অর্ডার করে ফেলুন দারাজ থেকে আনুস্কা দিদি খুব খুশি হবেন। বাচ্চার ডায়পার ও আছে কিন্তু। অফার কিন্তু ১১-২১ নভেম্বর অব্দি।

এছাড়া ও নানান অফার।দারাজ এপ টা খুলুন।বাজেটের মধ্যে সব পাবেন। খেলতে হবে জিততে হবে। ৫৩% উইথ আন্ডিকন্ডিশনাল ফ্রি শিপিং।

এদিকে আরেক গোপন সূত্রে জানা গেছে দারাজ কে ধন্যবাদ জানিয়েছে টিম ইন্ডিয়ার ক্রিকেটার। তারা আইসিসিকে ও বলেছে দারাজ থেকে একটা বিশ্বকাপ অর্ডার করে দিতে কারন দারাজে নাকি সব পাওয়া যায়।

 

চলছে বছরের সবচেয়ে বড় সেল!

Daraz 11.11! এখানে আছে টপ ব্র্যান্ডেড প্রোডাক্টের উপর প্রতিদিন নতুন নতুন অফার, মেগা ডিলসে সারা বছরের তুলনায় lowest price, bank discount এমনকি EMI সুবিধা! এতো কিছু একসাথে, আর কোথাও পাবেন না। কিনলে এখনই!

Check out the amazing deals at https://click.daraz.com.bd/e/_7paT2

#Daraz1111 #KinleEkhoni

You may also like...