বন্ধুর কাছে ধার চেয়ে টাকা না পেয়ে ইনবক্সে গেম অফ থ্রোন্সের স্পয়লার ছড়িয়ে দিল আরেক বন্ধু!

আজ বাংলাদেশ সময় সকাল সাতটায় দেখা মিলল পৃথিবীর সবচেয়ে তুমুল জনপ্রিয় সিরিজ গেম অফ থ্রোন্সের। হালের ক্রেইজ গেইম অফ থ্রোন্স সিরিজ ইতোমধ্যে তাদের সাতটি সিজন সফলভাবে শেষ করে এসেছে।এবার পা রাখছে অষ্টম সিজনে।আর এই সিজন দিয়ে ইতি ঘটছে বিশ্বের সবচেয়ে আলোচিত এই টেলিভিশন সিরিয়ালটির। সিরিয়ালখোর কাছে যা আনন্দ ও বেদনার এক অভিমিশ্র অনুভূতি।

GOT এর ৮ সিজনের প্রথম এপিসোড

আমেরিকান সময় রাত নয়টায় অন এয়ার হয়েছে এইচ বিও (HBO) এবং এইচ বিও এইচ ডি(HBO HD+) তে গেম অফ থ্রোন্সের অষ্টম সিজন। সিরিয়ালকে মুক্তি কে কেন্দ্র করে ফেইসবুক গ্রুপের এডমিন এবং মডারেটরা ব্যাস্ত সময় পার করেছেন। গুছিয়ে গ্রুপ মেম্বার্সদের কমেন্টের রিপ্লাই দেওয়া। কামলাদের মতো খেটে খুঁটে তাদের জন্যে সাত সমুদ্র তেরো নদী পাড়ি দিয়ে লিংক এনে দেওয়া সহ নানান কাজ করছেন একবারে হাসিমুখে। যেন তাদের একটুও ক্লান্তি নেই।
গ্রুপের এডমিনদের চারপাশে রাখতে হচ্ছে কড়া দৃষ্টি। তাদের চোখ গলে দুষ্টু কেউ যাতে গ্রুপে স্পয়লার দিয়ে দিতে না পারে সেদিকে রাখতে হচ্ছে কঠোর নিরাপত্তা। অচেনা আইডি দেখলেই চলছে জিজ্ঞাসাবাদ। স্পয়লার গন্ধ নাকে আসলেই পাঠিয়ে দেওয়া হচ্ছে খোঁয়াড়ে (ব্লক) করে দিচ্ছে আর কি!

স্পয়লার কারীদের ধরতে রাজধানী সহ সারাদেশে কড়া নিরাপত্তার চাদর

তবুও স্পয়লারকারীদের দৌরাত্ন্য যেন থেমে নেই। তারা মানুষকে নানারকম ব্ল্যাকমেইল করে টাকা পয়সা হাতিয়ে নিচ্ছে। ইনবক্সে স্পয়লার দেবার হুমকি দেখিয়ে অনেকে নগদ অর্থ কেড়ে নিয়ে নিঃস্ব করে পালিয়ে যাচ্ছে।

তেমনি এক ঘটনা ঘটেছে আজ সকালে। বন্ধুর কাছে টাকা ধার চেয়ে না পেয়ে ইনবক্সে গটের (গেম অফ থ্রোন্সের)ছড়িয়ে দেয় এক বন্ধু।

স্পয়লার খাওয়া বন্ধুটি জানায়’কাল রাতে সে(স্পয়লাকারী) আমাকে নক দিয়ে বলে দোস্ত প্লিজ কিছু টাকা ধার দে। খুব জুরুরি। বিরাটবিপদে পড়ে গেসি।

কিন্তু আমি তাকে টাকা দিতে অস্বীকৃতি জানালে। সে আমাকে নানারকম হুমকি দেয়।

এবং আজ সকালে একটু দেরীতে ঘুম ভাঙায় আমি GOT এর প্রথম এপিসোড টা মিস করে ফেলি। আপনমনে মেসেঞ্জার খুলে চমকে উঠি।মেসেঞ্জার খুলতেই দেখি ওই বন্ধু সিজন এইটের প্রথম এপিসোডের স্পয়লার পাঠিয়ে দিয়েছে ইনবক্সে।’ বলে তিনি মাথা চাপড়াতে থাকেন।

এইডা কি দেখলাম ভাই

স্পয়লার খাওয়া বন্ধু হতাশ চোখে বলেন, ভাই আপনারা আর কেউ আমার মতো হবেন না।নিজের মানুষকে বিশ্বাস করলে যা হয় আর কি!

You may also like...