ErrorException Message: Argument 2 passed to WP_Translation_Controller::load_file() must be of the type string, null given, called in /home/bengalis/public_html/wp-includes/l10n.php on line 838
https://www.bengalisarcasm.com/wp-content/plugins/dmca-badge/libraries/sidecar/classes/ সুন্দরী পৃথিবীর পিছু নিয়েছে বখাটে ব্ল্যাকহোল!

সুন্দরী পৃথিবীর পিছু নিয়েছে বখাটে ব্ল্যাকহোল!


সুন্দরী পৃথিবীকে বেশ কয়েকদিন ধরে উতক্ত করে আসছে বখাটে ব্ল্যাকহোল।

মহাবিশ্বে পাড়ার মাস্তান হিসেবে খ্যাত ব্ল্যাকহোল( কৃষনগহবর) কয়েকদিন ধরে তার সাঙ্গপাঙ্গ দের নিয়ে সুন্দরী পৃথিবীকে বিরক্ত করে আসছিল।এতোদিন লোকচক্ষুর আড়ালে থাকলেও এবার প্রকাশ্যেই পৃথিবীর পিছু নিয়েছে। নাসার একদল বিজ্ঞানী এমন টাই নিশ্চিত করেছেন পৃথিবী বাসীকে।

নাসার জনৈক মহাবিজ্ঞানী জানিয়েছেন তাদের ধারনা প্রেমের প্রস্তাবে সাড়া না দেওয়ায় ব্ল্যাকহোল তার সাঙ্গপাঙ্গ দের নিয়ে পৃথিবীর পিছু নেয়। এমন সময় তারা ধরাও পড়ে যায়। বিজ্ঞানীরা তাদের ছবি তুলে তাদেরকে পৃথিবী বাসীদের কাছে ভাইরাল করে দেয়।

পৃথিবীর পিছু নেওয়ার সময় বিজ্ঞানীদের ক্যামেরায় আটক বখাটে ব্ল্যাকহোল  ছবি: Internet

মহাকাশ গবেষনা সংস্থা নাসা আরো ও জানায়, এতোদিন এই বখাটে ব্ল্যাকহোল শুধু আড়ালে আবডালে শিষ বাজিয়ে এবং নানা রকম গান শুনিয়ে বিরক্ত করলেও এবার এই বখাটে এখন পৃথিবীর পিছু নিয়েছে। পিছু নিতে নিতে একটা সময় খুব কাছেও চলে আসে।

এদিকে পৃথিবীসহ অন্যান্য গ্রহ উপগ্রহরা এই ঘটনায় নিজেদের নিরাপত্তা জনিত ত্রুটি দেখিয়ে সূর্যের কাছে আশ্রয় চেয়েছে ।

এই ঘটনায় যথেষ্ট উদ্বিগ্ন এবং বিরক্ত পৃথিবীর নিকটতম গ্রহ শুক্র। বহু বছর ধরে পৃথিবীর কাছাকাছি থাকলেও সে পৃথিবীর সাথে ভাব জমাতে পারে নি। ব্ল্যাকহোল পিছু নেওয়ায় নিজের প্রেম নিয়ে শঙ্কিত।

এদিকে অভিমানী অনেক বছর ধরেই পৃথিবী সূর্যের পিছু ঘুরছে।পৃথিবী কয়েকবার প্রপোজ করলেও ক্ষমতাবান সূর্য তার প্রেম প্রত্যাখান করেছে।

পাত্তা পাওয়ার জন্যে সূর্যের পিছু পিছু ঘুরছে সুন্দরী পৃথিবী । ছবি: Internet

সূর্য সাফ জানিয়ে দিয়েছে, ‘ দূরে আছো দূরেই থাকো।কাছাকাছি এসো না। আসলে আমার রূপের আগুনে পুড়ে ছাই হয়ে যাবে।আর হ্যা তোমার মতো হাজার টা পৃথিবী আমার মতো স্মার্ট ড্যাশিং সূর্যের পিছনে ঘুরে।এই সূর্য কাউকে পাত্তা দেয় না!’

তবুও পৃথিবী থেমে যায় নি। অনবরত সূর্য কে কেন্দ্র করে তার চারদিকে ঘুরছে। যদি একদিন সূর্য হ্যা বলে এই আশায়!

You may also like...