ErrorException Message: Argument 2 passed to WP_Translation_Controller::load_file() must be of the type string, null given, called in /home/bengalis/public_html/wp-includes/l10n.php on line 838
https://www.bengalisarcasm.com/wp-content/plugins/dmca-badge/libraries/sidecar/classes/ ঢাকা সিটিতে ডেলিভারি চার্জ ফ্রি শোনে নিজের গর্ভবতী বউকে নিয়ে ঢাকায় চলে এলো জুনায়েদ!

ঢাকা সিটিতে ডেলিভারি চার্জ ফ্রি শোনে নিজের গর্ভবতী বউকে নিয়ে ঢাকায় চলে এলো জুনায়েদ!

ঢাকা সিটিতে ডেলিভারি চার্জ ফ্রি শোনে নিজের গর্ভবতী বউকে নিয়ে ঢাকায় চলে এলো জুনায়েদ!

 

 

জুনায়েদের প্রিয় স্ত্রী সন্তান সম্ভবা। জুনায়েদ এর প্রিয়তমা স্ত্রীর এটি প্রথম সন্তান। ইতোমধ্যে অলট্রাসোনোগ্রাফ দেখে নিশ্চিত হয়ে গেছে সন্তান ছেলে নাকি মেয়ে।

এতসব খুশির খবরে বেঁধে গেছে বিপত্তি।তার সব খুশি যখন হাওয়ায় উবে গেছে। কপালে পড়ছে চিন্তার ভাজ।

ডাক্তার জানিয়েছে তার স্ত্রীর ডেলিভারি নরমাল হবে না। তাকে সিজার করাতে হবে। এটা শোনে যেন সদ্য বিয়ে করা জুনায়েদের মাথায় আকাশ ভেঙে পড়লো। এত টাকা! কোথায় পাবে সে? কে তাকে দেবে এত টাকা???

 

জুনায়েদের বাড়ি কুমিল্লায়। কুমিল্লার প্রতিটি হাসপাতাল ও ক্লিনিকে তথ্য নিয়ে জানা গেছে প্রতিটি হাসপাতালের ডেলিভারি চার্জ খুব বেশি। এই ডেলিভারি চার্জ দেওয়া তার মতো মধ্যবিত্ত এর পক্ষে সম্ভব নয়। তাহলে কি তার স্ত্রীর ডেলিভারি হবে না টাকার অভাবে? প্রিয় সন্তানের মুখ কি দেখতে পারবে না জুনায়েদ?

ডেলিভারি চার্জ নিয়ে যখন জুনায়েদের চোখে ঘুম নেই। তার প্রেশার বেড়ে গেছে। চিন্তায় চিন্তায় মাথার চুল চলে যাচ্ছে।

দ্রবমূল্যের উর্ধগতিতে জীবন যখন অতিষ্ঠ তখন সে ফেইসবুকের মাধ্যমে জানতে পারে একটা আশা জাগানিয়া খবর।

ফেইসবুকে লাইভে এসে এক সুন্দরি আপ্পি জানালেন “ ঢাকায় ডেলিভারি চার্জ ফ্রি আর ঢাকা সিটির বাইরে ১৫০টাকা।এই অফার সীমিত সময়ে জন্যে”

ফ্রি থাকতে কেন হুদাই ১৫০ টাকা দেবে। তাই এত সব চিন্তা না করে নিজের গর্ভবতী স্ত্রীকে নিয়ে ঢাকার বাস করে কুমিল্লা থেকে সোজা ঢাকায়।

ফ্রি ডেলিভারি এমন অফার তো শায়েস্তা খা আর আমলেও পাওয়া যায় না। এটা ভেবে জুনায়েদ যেন খুশিতে আত্নহারা!

কিন্তু পিকচার তো আবি ব্যাকি হে… হাসপাতালে ভর্তি করার পর জুনায়েদ জানতে পারে ডেলিভারি ফ্রি নয় সিজার করতে হবে ৭০ হাজার টাকা। যুক্ত হবে হিডেন কস্ট

আরেকবার যেন জুনায়েদের মাথায় আকাশ ভেঙে পড়লো। একি? জুনায়েদ যে ডেলিভারি চার্জ ফ্রি শুনেছিলো সেটি তো কুরিয়ার চার্জ!

এবার জুনায়েদ রাগে ক্ষোভে সুন্দ্রি আপ্পির ফেইসবুক পেইজ থেকে নম্বর নিয়ে তাকে দেখে নেয়ার হুমকি দিয়ে ফেইসবুক ডিএক্টিভ করে দিল।

 

You may also like...