ErrorException Message: Argument 2 passed to WP_Translation_Controller::load_file() must be of the type string, null given, called in /home/bengalis/public_html/wp-includes/l10n.php on line 838
https://www.bengalisarcasm.com/wp-content/plugins/dmca-badge/libraries/sidecar/classes/ ’জি বাংলা’ বন্ধ করে দেওয়ায় রান্না বন্ধের হুমকি আন্টি সমাজের

’জি বাংলা’ বন্ধ করে দেওয়ায় রান্না বন্ধের হুমকি আন্টি সমাজের

আজ দুপুর থেকে বন্ধ হয়ে গেছে বাংলাদেশের জি বাংলার সম্প্রচার কার্যক্রম। বাংলাদেশের কোন টিভিতেই এখন ভারতীয় জি বাংলা, জি বাংলা সিনেমা, জি সিনেমা ও জি টিভিসহ এই নেটওয়ার্কের  চ্যানেল দেখা যাচ্ছে না।

এই নিয়ে চরম হতাশ এবং রীতিমতো  ক্ষুব্ধ এদেশের আন্টি এবং আপু সমাজ।

এদিকে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘রেনু পেলো লটারি’ তে চলছে এখন মহাসপ্তাহ। আজ রাতেই জানা যাবে রেনু কি আসলেই লটারিটা পেয়েছিল কি না? কিন্তু আজ সম্প্রচার বন্ধ হওয়াতে বাংলার সিরিয়াল ভোজী আন্টি সমাজরা এই পর্বটি মিস করে ফেলবেন। তারা আর জানতে পারবেন না ‘রেনুর লটারি পাওয়ার খবর’। এ নিয়েই ‘রানু পেলো লটারি’ সিরিয়ালের ভক্তরা  কঠোর আন্দোলনের ডাক দিয়েছেন প্রয়োজনে ড্রয়িংরুম থেকে রাজপথ পর্যন্ত দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে। রিমোটের অধিকার ফিরিয়ে আনতে দেশবাসীকে সজাগ থাকার পরমার্শ তাদের।

তাছাড়া কৃষনকলি,সাত ভাই চম্পা, হ্রদয়হরন BAপাশ ভক্তরাও আলাদা আলাদা আন্দোলনের ডাক দিয়েছেন। নাম প্রকাশে অনিচ্ছুক এক আন্টি জানান,’ তিন মাস ধরে একটানা সিরিয়াল গুলো দেখে যাচ্ছি। সিরিয়াল মিস হবার ভয়ে কোথাও বেড়াতে পর্যন্ত যাই নি। আমি তো প্রথম মনে করেছিলাম আমার টিভিতেই জি বাংলায় দেখা যাচ্ছে না। সিউর হতে পাশের বাসার ভাবীকে ফোন দিলাম। পরে টিভিতে জানলাম এই খবর। আর আজ কি না তথ্য মন্ত্রালয় তা বন্ধ করে দিল। এটাকে কি ফাজলামো নাকি? ধিক্কার জানাই তাদের এই সিদ্ধান্তে। এখন থেকে যতদিন পর্যন্ত জি বাংলা বন্ধ থাকবে ততোদিন চুল জ্বলবে না। রান্না হবে না। চলুন সবাই নিজের ঘর থেকে এই আন্দোলন শুরু হবে। তিনি আরো জানান, তার এই সিদ্ধান্তে যেন তথ্যমন্ত্রীর স্ত্রীও একমত পোষন করেন। তাহলে তাদের দাবি আদায় আরো সহজ হবে।

এদিকে সারেগামাপা’র মইনুল আহসান নোবেল ভক্তরাও ক্ষোভ প্রকাশ করেছে এই ঘটনায়। এই সপ্তাহেই সারেগামাপা’র মঞ্চে নোবেলের একটি গান গাওয়ার কথা ছিল কিন্তু জি বাংলা বন্ধ হওয়াতে সেটিও দেখা সম্ভব হচ্ছে না। সুন্দরীআপু কমিটির প্রধান একআপু জানান ‘উমম… নোভেল। নোবেলের এপিসোড না দেখতে পেলেই তো আমি মরেই যাবো। আই লাভ নোবেবল… ইউ ন্যু নোবেল আমাদের সুন্দরীদের সমাজের অন্যতম ক্রাশ।তার গাওয়া গান ছাড়া সকাল টা শুরু করতে পারি না।রাতে ঘুমানোর আগে চাই নোবেলের গান। আমার চাই তিন বেলা নোবেল সংগীত।

ড্রয়িংরুমে রিমোটের অধিকার ফিরিয়ে দেওয়াতে আঙ্কেল এবং ভাইয়াদের মধ্যে দেখা গেছে তুমুল উত্তেজনা। তারা সরকারকে ধন্যবাদ জানিয়ে জানিয়ে  ফেইসবুকে স্ট্যাটাস পোস্ট করে।


[ইহা একখানা রম্য মাত্র। বিশুদ্ধ সার্কাজমকে সিরিয়াসরূপে গ্রহন না করার জন্যে পাঠককে অনুরোধ করা হলো।ইহার দায়াভার কোনমতেই ব্লগ এবং লেখক স্বয়ং নিতে বাধ্য নন]

You may also like...